1. info@www.dailybdcrimetimes.com : দৈনিক বিডি ক্রাইম টাইমস.কম :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
Title :
দুর্গত এলাকা পরিদর্শনে কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী ত্রান নয়, টেকসই বেড়িবাঁধ ও সাইক্লোন শেল্টার চাই’ উপকূলবাসীর প্রাণের দাবি গাইবান্ধা সাদুল্লাপুরে ডলার প্রতারক চক্রের মূল হোতা নুরু মন্ডল গ্রেপ্তার ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ডুবে গেছে দক্ষিণ অঞ্চল, উপকূলীয় ১৯টি জেলায় ক্ষতিগ্রস্ত ৪০ লাখ মানুষ ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র ও ২০ মুজিব কেল্লা প্রস্তুত ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান ১৮ নামে এক যুবক নিঁখোজ খেলা হবে সেই ভাইরাল বক্তব্যে বাউফলে খেলেই দিল এমপি গ্রুপ প্যানেল কটিয়াদী উপজেলা নির্বাচনে নতুন দুটি মুখের জয়লাভ গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সাবেক ইউপি চেয়ারম্যান

পৌর মেয়র চিশতীর আদালত জামিন না’মঞ্জুর করে আবারও কারাগারে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৫০ Time View

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ

সাতক্ষীরা পৌর মেয়র ও সাতক্ষীরা পৌর বিএনপির সদস্য সচিব তাসকিন আহমেদ চিশতীকে আবারও কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার ১৮ই জুলাই সাতক্ষীরা জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজীর আদালতে হাজির হয়ে চিশতি জামিন প্রার্থনা করেন। আদালত তার জামিন না’মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে তিনি পৃথক দুটি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন। আসামিপক্ষের আইনজীবী অ্যাডঃ সৈয়দ ইফতেখার আলী জানান, তাসকিন আহমেদ চিশতী হাইকোর্ট থেকে আগাম অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন। আজ তিনি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তা না’মঞ্জুর করে।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ২৪ ডিসেম্বর তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালসহ ১০ দফা দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল করে জামায়াত। এ সময় নাশকতা সৃষ্টির অভিযোগে জামায়াত-বিএনপির ১৬ নেতা-কর্মীকে আটক করে পুলিশ। এ ছাড়া সদর থানা পুলিশের এসআই দেলওয়ার হোসেন বাদি হয়ে সাতক্ষীরা পৌর মেয়রসহ ২শত ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন। মামলা নং জিআর ৯৬২/২২। এ ছাড়াও অপর একটি নাশকতা মামলা রয়েছে পৌর মেয়র চিশতির বিরুদ্ধে যার নং-৩১৭/২৩।

সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডঃ ইফতেখার আলী অভিযোগ করেন, মামলা হওয়ার দিন ২২ ডিসেম্বর মেয়র চিশতি তার মায়ের চিকিৎসা করাতে ভারতে যান। আর ফিরে আসেন ২৬শে ডিসেম্বর। তিনি এলাকাতে না থাকার পরও তার নামে মামলা হয়।

সেই মামলায় পৌর মেয়র চিশতী ২০২২ সালের ২৪শে জানুয়ারি কারাগারে যান। মামলার অভিযোগে ৬ ফেব্রুয়ারি স্থানীয় সরকার বিভাগ তাকে সাময়িক বরখাস্ত করে। পরে হাইকোর্ট থেকে জামিনে মুক্ত হয়ে নানা চড়াই উৎরাই পেরিয়ে গত ২০শে জুন মেয়র পদে বহাল হয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং