1. info@www.dailybdcrimetimes.com : দৈনিক বিডি ক্রাইম টাইমস.কম :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
Title :
গাইবান্ধা সাদুল্লাপুরে ডলার প্রতারক চক্রের মূল হোতা নুরু মন্ডল গ্রেপ্তার ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ডুবে গেছে দক্ষিণ অঞ্চল, উপকূলীয় ১৯টি জেলায় ক্ষতিগ্রস্ত ৪০ লাখ মানুষ ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র ও ২০ মুজিব কেল্লা প্রস্তুত ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান ১৮ নামে এক যুবক নিঁখোজ খেলা হবে সেই ভাইরাল বক্তব্যে বাউফলে খেলেই দিল এমপি গ্রুপ প্যানেল কটিয়াদী উপজেলা নির্বাচনে নতুন দুটি মুখের জয়লাভ গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সাবেক ইউপি চেয়ারম্যান বরগুনা সদর উপজেলায় মনির, বেতাগীতে খলিল নির্বাচিত পরিকল্পিত ছকে এমপি আনার হত্যা নিখোঁজের পরই হদিস নেই শীর্ষ দুই ব্যবসায়ীর

শ্রীপুরে রিফাত মোড়লের উদ্যোগে ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৩ Time View

মোমেন আকন্দ (ভ্রাম্যমাণ প্রতিনিধি)

গাজীপুরের শ্রীপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গাজীপুর জেলা ছাত্রদলের সিনিঃযুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল করিম মোড়ল রিফাত সাহেবের পক্ষ থেকে  ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান সাহেবের নির্দেশে গাজীপুরের শ্রীপুর উপজেলার  মাওনায় এই ইফতার ও দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মাসুম আহমেদের
সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা ছাত্রদলের জেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল করিম মোড়ল রিফাত।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গাজীপুর জেলা ছাত্রদল, শ্রীপুর উপজেলা ছাত্রদল, শ্রীপুর পৌর ছাত্রদল,শ্রীপুর কলেজ ছাত্রদল, পিয়ার আলী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধীকার, ভোটাধিকার রক্ষায় যে মানুষটি নিরলস ভাবে কাজ করেছেন, তিনি মাদার অব ডেমুক্রেসি দেশনেত্রী খালেদা জিয়া। ধীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পরও মিথ্যা ভিত্তিহীন মামলায় উনাকে আটকে রেখে বাংলাদেশকে বিশ্বের সর্ববৃহৎ কারাগারে পরিণত করেছে বাকশালীরা । আজ বাংলাদেশটাই একটা কারাগারে পরিণত করে রাখা হয়েছে৷ বাংলাশের মানুষের বাক স্বাধীনতা নাই, কথা বলার অধীকার নাই, ভোটাধীকার হরণ করা হয়েছে। এই অবস্থা থেকে মুক্তির জন্য গণ আন্দোনের বিকল্প নাই৷ আমরা ঐক্যবদ্ধ থেকে দল থেকে যে আন্দেলনের ডাক আসবে, তা সফল করব ইনশাআল্লাহ। এরপর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেবের সুস্বাস্থ্যর জন্য দুয়া করা হয়। এবং দেশ ও জাতির মুক্তির জন্য দুয়া করা হয়।
উক্ত ইফতার ও দুয়া মাহফিলে দুই শতাধিক নেতাকর্মী সহ স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং