1. info@www.dailybdcrimetimes.com : দৈনিক বিডি ক্রাইম টাইমস.কম :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
Title :
দুর্গত এলাকা পরিদর্শনে কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী ত্রান নয়, টেকসই বেড়িবাঁধ ও সাইক্লোন শেল্টার চাই’ উপকূলবাসীর প্রাণের দাবি গাইবান্ধা সাদুল্লাপুরে ডলার প্রতারক চক্রের মূল হোতা নুরু মন্ডল গ্রেপ্তার ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ডুবে গেছে দক্ষিণ অঞ্চল, উপকূলীয় ১৯টি জেলায় ক্ষতিগ্রস্ত ৪০ লাখ মানুষ ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র ও ২০ মুজিব কেল্লা প্রস্তুত ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান ১৮ নামে এক যুবক নিঁখোজ খেলা হবে সেই ভাইরাল বক্তব্যে বাউফলে খেলেই দিল এমপি গ্রুপ প্যানেল কটিয়াদী উপজেলা নির্বাচনে নতুন দুটি মুখের জয়লাভ গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সাবেক ইউপি চেয়ারম্যান

অল্প টাকায় বিদেশে নিয়ে বিপাকে কম্বোডিয়া প্রবাসী রাসেল, সম্মানহানির চেষ্টা

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৫৯ Time View

মোঃ শফিয়ার রহমান,খুলনা পাইকগাছা প্রতিনিধ:

অল্প টাকায় বিদেশে নিয়ে বিপাকে পড়েছে কম্বোডিয়া প্রবাসী রাসেল নামে এক যুবক। জানা যায়, প্রায় এক বছর আগে পাইকগাছা উপজেলার পুটিমারি গ্রামের খোকন সরদারের ছেলে রাসেল সরদার কম্বোডিয়া যান।
প্রবাসী রাসেল জানান, সেখানে যাওয়ার পর প্রতি মাসে প্রায় ৪০হাজার টাকা বেতনে চাকরি করার কারনে এলাকার অনেকে প্রলুব্দ হয়ে আমার সাথে যোগাযোগ করে যেতে চায়। তারি ধারাবাহিকতায় পার্শবর্তী নাবা গ্রামের আমজেদ গোলদারের ছেলে আব্দুল কাদের কম্বোডিয়া যাওয়ার জন্য রাসেলের সাথে যোগাযোগ করে। যাওয়ার জন্য সর্বমোট সাড়ে তিন লক্ষ টাকা চুক্তি হয়। সে মতে রাসেল তার বস নুর-ইসলামের সাথে যোগাযোগ করিয়ে দেন। কাদের নুর ইসলামের সাথে যোগাযোগ করলে তার জন্য ভিসার ব্যবস্থা করে। ভিসা পাওয়ার পর কম্বোডিয়া যান এবং কাজে যোগদান করে। সেখানে ১৭ দিন কাজও করেন। কাজে অপরকতা থাকায় ১৭ দিন পর কর্মস্থল থেকে পালিয়ে অন্য দালালের মাধ্যমে দেশে আসেন। দেশে আশার পর কাদের রাসেলকে হেয় পতিপন্ন করা এবং চাপ সৃষ্টি করার জন্য সামাজিক যোগাযোগ ম্যাধ্যমে ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে তার বিরুদ্ধে একতরপা নিউজ করিয়ে সম্মানহানি করছে। বিষয়টি রাসেলের দৃষ্টি গোচর হলে তিনি বিস্ময় প্রকাশ করে।
আব্দুল কাদের বলেন, আমি রাসেলের সাথে যোগাযোগ করার পর সে নুর ইসলামের একাউন্টে টাকা দিতে বলে। সে মোতাবেক আমি সমস্ত টাকা পরিশোধ করে গত ২১ মে কম্বোডিয়া যাই। সেখানে গিয়ে ৫ই জুন কাজে যোগদান করে ১৭ই জুন পর্যন্ত কাজ করি। তারপর আমার ভিসার মেয়াদ বাড়ানোর নাম করে পাসপোর্ট নিয়ে নেয়। পরে আমি অনেক কষ্ট করে তাদের কাছ থেকে পাসপোর্ট নিয়ে ২৮ জুলাই দেশে ফিরে আসি। আমার সাথে প্রতারনা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং