1. info@www.dailybdcrimetimes.com : দৈনিক বিডি ক্রাইম টাইমস.কম :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
Title :
দুর্গত এলাকা পরিদর্শনে কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী ত্রান নয়, টেকসই বেড়িবাঁধ ও সাইক্লোন শেল্টার চাই’ উপকূলবাসীর প্রাণের দাবি গাইবান্ধা সাদুল্লাপুরে ডলার প্রতারক চক্রের মূল হোতা নুরু মন্ডল গ্রেপ্তার ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ডুবে গেছে দক্ষিণ অঞ্চল, উপকূলীয় ১৯টি জেলায় ক্ষতিগ্রস্ত ৪০ লাখ মানুষ ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র ও ২০ মুজিব কেল্লা প্রস্তুত ঘনঘন লোডশেডিং হওয়ায় সাধারণ মানুষের অস্বস্তি বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান ১৮ নামে এক যুবক নিঁখোজ খেলা হবে সেই ভাইরাল বক্তব্যে বাউফলে খেলেই দিল এমপি গ্রুপ প্যানেল কটিয়াদী উপজেলা নির্বাচনে নতুন দুটি মুখের জয়লাভ গাইবান্ধা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন সাবেক ইউপি চেয়ারম্যান

বাম দল গুলো আজ বিলুপ্তির পথে

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ Time View

অথই নূরুল আমিন

সেই নব্বই দশকের দাপটে সংগঠন। বাম গুলো 2008 পযর্ন্ত সক্রিয় ছিল। আজকে তারা বিলুপ্তির পথে।
কারণ হলো এই বাম দলগুলো সারাজীবন চেয়েছে দেশে অভাব লেগে থাকুক। বিদেশনির্ভর সাহায্য কামনা করেছে। ওরা জাতীয় প্রেসক্লাবের সামনে অন‍্য চাই, বস্ত্র চাই বলে বক্তব্য দিয়েছে।
কিন্তু কখনও ওরা দেশটাকে এগিয়ে নিতে চেষ্টা করেনি।
বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সারাদেশের প্রায় সাড়ে ছয় কোটি জনগণের ঐক্যবদ্ধতায় এবং আট কোটি ভোটারের ভোট প্রদান এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত সুপরিকল্পনায় এবং সাহসী ভূমিকায় দেশ আজকে উন্নত হয়েছে।
ডিজিটাল বাংলাদেশ গঠনের পর আজকে স্মার্ট বাংলাদেশ হওয়ার পথে যা চলমান রয়েছে।
এদিকে উন্নত দেশ হিসাবে বিশ্ব সমর্থন রয়েছে।

তাই আজকে দেশের বাম দল গুলো বিলুপ্তির পথে তাই শুধু নয়। ইসলামী দল গুলোও আজকে ভোটার হীন। আজকে জাতীয় পার্টির মতো একটি দলের ভোট নেই কোনো এলাকায়। এমনকি তরিকা পন্থী দল গুলোও অচল।
আসলে পৃথিবীর প্রতিটা দেশের মানুষ তাদের একটি নিজস্ব জ্ঞান নিয়ে চলে। তাদের কে বুঝিয়ে বা ভুলিয়ে কখনও অসুন্দর কোনো কিছু কোনো দিন সুন্দর করা যায়না।

মানুষের মাঝে যে চৈতন্য বিরাজ করে এটাই আসলে সত্যিকারের বিবেক। দেশের সকল মানুষ আজ আওয়ামী লীগের পক্ষে আছে। জননেত্রী শেখ হাসিনার শাসন এবং উন্নয়ন সবাই পছন্দ করছে।
স্বাধীনতার মহা নায়ক, বাঙালির ইতিহাসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় , আজকে দেশের আপামর জনগণ সেই স্বাদ, সেই স্বাধীনতা ভোগ করছে।

সমগ্র দেশের মানুষ আজকে আপন চিত্তে স্বীকার করছে শেখ হাসিনার পক্ষেই সম্ভব দেশকে সামনে এগিয়ে নেয়া। উন্নত করা। দেশের মানুষের শান্তি ফিরিয়ে আনাসহ নানান সুযোগ সুবিধা।

পরম করুণাময়ের কাছে প্রার্থনা করি ভালো থাকুক জননেত্রী শেখ হাসিনা। ভালো থাকুক দেশে বিদেশে অবস্থানরত সকল মানুষেরা। ভালো থাকুক সমাজ সুন্দর থাকুক সামাজিকতা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং